মুর্শিদাবাদ

মেয়ের শ্বশুর-বাড়ির বিবাদ মীমাংসায় প্রতিবেশীর হাতে খুন বাবা! পলাতক অভিযুক্তরা

মেয়ের শ্বশুর-বাড়ির বিবাদ মীমাংসা করতে গিয়ে প্রতিবেশীর হাতে খুন বাবা। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল থানার হলদিবাড়ি এলাকায়। ঘটনার পর থেকেই অভিযুক্তরা এলাকা ছেড়ে চম্পট দিয়েছে।ঘটনাস্থলে চাঁচল থানার বিশাল পুলিশ বাহিনী। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

পুলিশ সূত্রে জানা যায় মৃতের নাম আব্দুল হক, বয়স ৪০ বছর। বাড়ি চাঁচল ২ ব্লকের ধানগড়া বিষণপুর গ্রাম পঞ্চায়েতের হলদিবাড়ি এলাকায়। মৃতের পরিবারে রয়েছে স্ত্রী ও চার মেয়ে। 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল হকের মেয়ে চুমকি বিবির কয়েক বছর আগে বিয়ে হয় হলদিবাড়ি এলাকার রোস্তম শেখের সাথে। মাঝেমধ্যেই চুমকির পরিবারে গন্ডগোল বাঁধত। সেই মত শুক্রবার চুমকি বিবির বাবা আব্দুল হক সেই গন্ডগোলের মীমাংসা করতে আসে মেয়ের শ্বশুর বাড়িতে। এরপর প্রতিবেশী বাবলু শেখের সাথে তার বচসা বেধে যায়। তারপর হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুইজন। সেই বিবাদ কে কেন্দ্র করে আব্দুল হক কে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপ মারে বাবলু হক সহ মোট আটজন। 

তড়িঘড়ি আহতকে উদ্ধার করে প্রথমে মালতিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। সেখান থেকে অবস্থার অবনতি হলে রাতে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা চলাকালীন শনিবার সকালে মৃত্যু হয় আব্দুল হকের। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে আনা হয়। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃতের পরিবার সহ গোটা গ্রামে। 

এই বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। ঘটনার পর থেকে অভিযুক্তরা এলাকাছাড়া বলে জানা যায়। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।